কালিগঞ্জের পল্লীতে দুধর্ষ ডাকাতির অভিযোগ

আব্দুস ছাত্তার, কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি:কালিগঞ্জের পল্লীতে দুধর্ষ ডাকাতির অভিযোগ উঠেছে।এসময় তারা অস্ত্রের মুখে জিম্মি করে স্ব সর্বস্ব লুট করে নিয়ে যায়। ঘটনাস্থল পরিদর্শন করেছেন থানার ওসি। ঘটনাটি উপজেলার ধলাবাড়িয়া গ্রামে ঘটেছে, তবে পুলিশ বলছে ডাকাতির আলামত পাওয়া যায়নি।
থানা পুলিশ ও ক্ষতিগ্রস্থ পরিবার সূত্রে জানাগেছে, সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার ধলাবাড়িয়া ইউনিয়নের ধলবাড়িয়া গ্রামের দীন মোহাম্মদ সরদারের ছেলে ঘের ব্যবসায়ী আব্দুল কাইয়ুম সরদারের বাড়িতে মঙ্গলবার (১৭ অক্টোবর) রাত ২ টার দিকে ৯/১০ জনের একদল দৃবৃত্ত ঘরে গ্রীলের তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। প্রথমে তার বৃদ্ধ মাকে অস্ত্রের ভয় দেখিয়ে ছেলেকে ঘরের দরজা খুলতে বলে। এরপরে একএক করে পৃথক ৪টি রুমে ঢুকে বাড়ির সকলকে একই রুমে অস্ত্রের মুখে জিম্মি করে বেঁধে লুট করতে থাকে। প্রায় দুইঘন্টা ব্যাপী ডাকাত দলটি ঘরে থাকা নগদ টাকা, ব্যাকের চেকবই, স্বর্ণালঙ্কার, মোবাইলসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে গেছে।

স্থানীয় ইউপি সদস্য আব্দুর রব থানায় খবর দিলে রাত ৪টার দিকে ঘটনাস্থলে থানা পুলিশ পৌছায়। থানার অফিসার ইনচার্জ মোঃ মামুন রহমানসহ সঙ্গীয় ফোর্স ভোরে ঘটনাস্থলে পৌছে ডাকাতির বিষয়টি পরিদর্শন করেন এবং দ্রুত অভিযানের মাধ্যমে এ চক্রকে আইনের আওতায় আনার আশাবাদ ব্যাক্ত করেন। বাড়ির মালিক ঘের ব্যবসায়ী আব্দুল কাইয়ুম সরদার জানান, ডাকাত চক্রটি কাটা রাইফেল ও ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে সকলকে বেঁধে ফেলে। এরপরে বাড়িতে থাকা নগদ ৪০ হাজার টাকা, ৯/১০ ভরি স্বর্নের গহনাসহ মুল্যবান জিনিসপত্র নিয়ে গেছে। এসময়ে তারা সকলকে বেধড়ক পিটিয়ে আহত করে।
থানার অফিসার ইনচার্জ মোঃ মামুন রহমান জানান, ঘটনার সংবাদে তাৎক্ষণিক আমি ইমারজেন্সি টিম পাঠাই এবং পরবর্তীতে আমি ঘটনাস্থলে গিয়েছি। ডাকাতির আলামত পরিলক্ষিত হয়নি। দ্রুততম সময়ে মূল ঘটনা উদ্ধারসহ অপরাধিদের সনাক্ত করে তাদেরকে আইনের আওতায় আনতে সচেষ্ট থাকবো।

Please follow and like us:

Check Also

নির্বাচন সুষ্ঠু করতে যাহা কিছু করার প্রয়োজন তাই করা হবে: সাতক্ষীরায় নির্বাচন কমিশনার

শাহ জাহান আলী মিটন,  সাতক্ষীরা: নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আহসান হাবিব খান বলেছেন, নির্বাচন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।