তালা ও পাটকেলঘাটায় জামায়াতের ৭ জন গ্রেফতার

তালা(সাতক্ষীরা) সংবাদদাতা:
সাতক্ষীরার পাটকেলঘাটা থানায় চার জনের নাম উল্লেখ করে ১০০/১৫০ অজ্ঞাতনামা নাশকতা মামলা করেছে পুলিশ। এ মামলায় জামায়াতের চার নেতা কর্মী গ্রেফতার করেছে পাটকেলঘাটাথানা পুলিশ।
শুক্রবার(২৭অক্টোবর) দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।
গ্রেফতারকৃতদের পরিবার জানান, বৃহস্পতিবার রাতে তাদেরকে নিজ বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, পাটকেলঘাটা থানার মির্জাপুর গ্রামের মৃত আবুল কালামের ছেলে মো: তরিকুল ইসলাম(৩২), নগরঘাটা খানপাড়ার মৃত মুনছুর আলী সরদারের ছেলে আ: রহমান(৫০),যুগিপুকুরিয়া গ্রামের শাহজাহান সরদারের ছেলে ডা: আসাদুল ইসলাম(৩৫),একই থানার খোর্দ্দ গ্রামের মৃত শেখ শামসুদ্দিন এর ছেলে হাফেজ শেখ মতিউর রহমান(৪৩)।
পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মাহমুদ হোসেন জানান, সরকার বিরোধী আন্দোলন ও আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচালের লক্ষে নাশকতার জন্য গোপন বৈঠকের সংবাদ শুনে গত ২৬ অক্টোবর রাতে বিশেষ অভিযান চালানোর সময় তাদেরকে গ্রেফতার করা হয়। ২৭ অক্টোবর শুক্রবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
এদিকে তালা থানায় ১৮ এপ্রিল ২০২৩ সালের জিআর মামলায় জামায়াতের ৩ জনকে গ্রেফতার করেছে তালা থানা পুলিশ। ২৭ অক্টোবর সকাল ১০টার দিকে তাদেরকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন,তালা থানার উত্তর সাহাপুর গ্রামের মৃত সৈয়দ গাজীর ছেলে আমজাদ গাজী(৪৯),নলতা গ্রামের মোহাম্মাদআলী শেখের ছেলে আতিয়ার রহমান(৬০),হরিহরনগর গ্রামের মৃত মনিরউদ্দিন গাজীর ছেলে জি এম ওহিদুজ্জামান(৫৪)।
তালা থানার ওসি মো: মমিনুল ইসলাম জানান, আসামীদের জেল হাজতে পাঠানো হয়েছে।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরায় ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার,হোটেল রেস্তোরা ও বেকারি শ্রমিক ইউনিয়ন ও জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভা

সাতক্ষীরায় ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের ১১তম বছর পূর্তি উপলক্ষে র‌্যালি, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।