সাতক্ষীরায় জামায়াতের চেয়ারম্যান প্রাথী রেজাউল ইসলামসহ গ্রেফতার ২২

সাতক্ষীরা জেলা পুলিশের নিয়মিত অভিযানে ১৯ জনসহ ৩ জন জামায়াত বিএনপির নেতা কর্মীকে আটক করা হয়েছে। বুধবার হতে বৃহস্পতিবার বেলা ১২টা পর্যন্ত জেলার আটটি থানায় অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়।

আটককৃতদের মধ্যে সাতক্ষীরা সদর থানায় ৫ জন, কলারোয়া থানায় ১ জন, তালা থানায় ২ জন, কালীগঞ্জ থানায় ৫ জন, শ্যামনগর থানায় ২ জন ও আশাশুনি থানায় ৪ জন আসামী রয়েছে। এর মধ্যে সাতক্ষীরা সদরে এক ব্যক্তির নিকট থেকে ৪৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখা আটক ও মাদক উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

একই সময়ে সাতক্ষীরা সদর ও আশাশুনি থানার বিএনপি জামায়াতের ৩ জন সক্রিয় নেতা কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন পাটকেলঘাটা থানার কুনতাই গ্রামের খাদেম গাজীর ছেলে মোঃ রেজাউল ইসলাম(৪৪)। আসামিকে সাতক্ষীরা সদর থানার মামলা নাম্বার-১৭, তারিখ-১০-১০-২০২৩, ধারা-১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ১৫(৩)/২৫-ডি তৎসহ ১৯৭৪ সালের বিস্ফোরণ উপাদানাবলী আইনের ৪/৫/৬ ধারার মামলায় আদালতে পাঠানো হয়েছে।

অপর দুইজন আসামী হলেন আশাশুনি উপজেলা শ্রীউলা ইউনিয়ন বিএনপির ৪ নং ওয়ার্ড সেক্রেটারি মহিষকুড় গ্রামের মোঃ মহিদুর রহমান মোড়লের ছেলে মোঃ মফিজুল ইসলাম মোড়ল (৪৯) এবং আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনিয়নের জামায়াতের সক্রিয় কর্মী কল্যাণপুর গ্রামের শামসুর রহমান মিস্ত্রির ছেলে মোঃ কামাল হোসেন(৩৫)। উভয় আসামিকে আশাশুনি থানার মামলা নাম্বার-০২, তারিখ-০২-১১-২০২৩, ধারা-১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ১৫(৩)/২৫-ডি তৎসহ ১৯০৮ সালের বিস্ফোরণ উপাদানাবলী আইনের ৩/৪/৬ ধারার মামলায় আদালতে পাঠানো হয়েছে।

Please follow and like us:

Check Also

নির্বাচন সুষ্ঠু করতে যাহা কিছু করার প্রয়োজন তাই করা হবে: সাতক্ষীরায় নির্বাচন কমিশনার

শাহ জাহান আলী মিটন,  সাতক্ষীরা: নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আহসান হাবিব খান বলেছেন, নির্বাচন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।