‘গার্লফ্রেন্ডকে’ হত্যা করে লাশের ছবি দিয়ে স্ট্যাটাস!

মোবাইলে অন্য এক নারীর সঙ্গে ছবি দেখে গার্লফ্রেন্ড এ নিয়ে জিজ্ঞাসা করেন। এরপর দুজনের মধ্যে লেগে যায় ঝগড়া। একপর্যায়ে গার্লফ্রেন্ডকে মারতে শুরু করেন বয়ফ্রেন্ড। এক সময় মারা যান গার্লফ্রেন্ড। সেই মরদেহের ছবি দিয়ে সামাজিক যোগাযোগামাধ্যম হোয়াইটসঅ্যাপে স্ট্যাটাস দেন তিনি।

ভারতের চেন্নাইয়ের একটি হোটেলে এই ঘটনা ঘটেছে। সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া বলছে, ওই নারীর নাম ফৌসিয়া (২০)। তিনি নার্সিংয়ের একজন শিক্ষার্থী ছিলেন। বয়ফ্রেন্ড আশিকের (২০) সঙ্গে হোটেলে গিয়েছিলেন তিনি। গোপনে দুজন বিয়েও করেছেন বলে জানা গেছে।

পুলিশ বলছে, হোয়াটসঅ্যাপে ওই ছবি দেখে তাদের এক বন্ধু পুলিশকে খবর দেয়। পরে সেই হোটেলের একটি কক্ষ থেকে মরদেহ উদ্ধার করা হয়। দুজনের মধ্যে ৫ বছরের সম্পর্ক ছিল। একসঙ্গে তিন বছর পড়াশোনা করার সময় এই সম্পর্ক হয়। তাদের এক সন্তানও রয়েছে বলে জানা গেছে।

চেন্নাইয়ের ওই হোটেলের কক্ষ থেকে মরদেহ উদ্ধারের পর সিসিটিভি ফুটেজ দেখে পুলিশ। তা দেখে পুরো ঘটনা বুঝতে পারে তারা। এরপর আশিককে গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি হত্যার কথা স্বীকার করে পুরো ঘটনার বর্ণনা দেন।

আশিক বলেন, তার গার্লফ্রেন্ড তাকে নিয়ে সন্দেহ করতেন। মনে করতেন তিনি অন্য কারও সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। এ নিয়ে কথা–কাটাকাটিও হয়। একপর্যায়ে গায়ে থাকা টি–শার্ট খুলে তা দিয়ে পেঁচিয়ে ফৌসিয়াকে হত্যা করেন তিনি।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরার কলারোয়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়ায় পানিতে ডুবে খাদিজা খাতুন নামের ৬ বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।