কারামুক্ত মুফতি আমীর হামজা

চুয়াডাঙ্গা সংবাদদাতাঃ বর্তমান সময়ের জনপ্রিয় তরুণ ইসলামী বক্তা মুফতি আমীর হামজা অবশেষে ২ বছর ৬ মাস ১৪ দিন হাজত বাস শেষে আজ বৃহস্পতিবার কারাগার থেকে মুক্তি পেয়েছেন। আজ সকাল ১১টার সময় গাজীপুরস্থ হাইসিকিউরিটি থেকে তিনি মুক্তি লাভ করেন। মুক্তি পেয়ে তিনি মহান আল্লাহর শুকরিয়া আদায় করেন এবং তার সুদীর্ঘ কারাবাসকালে যারা বিভিন্নভাবে তার মুক্তির জন্য চেষ্টা-প্রচেষ্টা চালিয়েছেন, যারা সহযোগীতা করেছেন ও মহান রাব্বুল আলামীনের দরবারে দোয়া করেছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা ও শুকরিয়া জ্ঞাপন করেছেন।

মুফতি আমীর হামজাকে ২০২১ সালের ২৪ মে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসি) একটি দল কুষ্টিয়া সদর উপজেলার পাটিকাবাড়ি ইউনিয়নের ডাবিরাভিটা গ্রামের বাড়ি থেকে আটক করে।

উল্লেখ্য, মাত্র ৩০ বছর বয়সী তরুণ এই বক্তার কুরআন ও হাদীসের আলোকে শিরক,বিদয়াত ও কুসংস্কার বিরোধী বক্তব্য ইসলামী মাহফিল ও অনলাইন মিডিয়ার বদৌলতে স্বল্প সময়ে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। ইসলামী বিশ্ববিদ্যালয়ের আল-কুরআন বিভাগের এই কৃতিছাত্র অনর্গল কুরআনের রেফরেন্সসহ বক্তব্য রাখায় তাকে বাংলার জাকির নায়েক বলেও অভিহিত করা হয়। তিনি দেশের শীর্ষস্থানীয় শিল্প পরিবার আকিজ গ্রুপ পরিচালিত আদ-দ্বীন মেডিকেল কলেজ ও হাসপাতাল মসজিদের খতিব হিসেবে কর্মরত ছিলেন।

Please follow and like us:

Check Also

নির্বাচন সুষ্ঠু করতে যাহা কিছু করার প্রয়োজন তাই করা হবে: সাতক্ষীরায় নির্বাচন কমিশনার

শাহ জাহান আলী মিটন,  সাতক্ষীরা: নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আহসান হাবিব খান বলেছেন, নির্বাচন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।