সাতক্ষীরায় র‍্যাবের অভিযানে উদ্ধারকৃত ১৮টি ককটেল ধ্বংস

হাসান: সাতক্ষীরায় র‍্যাবের অভিযানে পরিত্যক্ত অবস্থায় উদ্ধারকৃত ১৮ টি ককটেল ধ্বংস করা হয়েছে।
মঙ্গলবার (২৬ ডিসেম্বর)দুপুরে সাতক্ষীরার বাইপাস সড়কের লাবসা মোড়ের ফাঁকা মাঠে উদ্ধারকৃত ককটেলগুলো র‍্যাব-৬ এর অধিনায়ক লে.ক.ফিরোজ কবিরের উপস্থিতিতে ধ্বংস করা হয়।
পরে সাংবাদিকদের সাথে এক প্রেস ব্রিফিংয়ে র‍্যাব-৬ এর অধিনায়ক লে.ক.ফিরোজ কবির বলেন,সোমবার(২৫ ডিসেম্বর)রাতে র‍্যাব সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে কালীগঞ্জের কৃষ্ণনগর ইউনিয়ন কালিকাপুর (শেখপাড়া)গ্রামের পাকা রাস্তার পার্শ্বে পরিত্যক্ত অবস্থায় প্লাসটিকের ব্যাগে কিছু ককটেল পড়ে আছে।এসময় সেখান থেকে ১৮টি ককটেল উদ্ধার করে।পরবর্তীতে আজ মঙ্গলবার দুপুরে একটি আভিযানিক দল ও র‍্যাব-৬ খুলনার অভিজ্ঞ বোম ডিসপোজাল টিম উদ্ধারকৃত ১৮ টি ককটেল নিষ্ক্রিয় করে।ককটেলগুলি অত্যন্ত শক্তিশালী গোলাবারুদ দ্বারা তৈরী।
যাহা বিস্ফোরন হলে যানবাহনে আগুন ধরে যাওয়া এবং আরোহীদের আহত ও নিহত হওয়ার সম্ভাবনা রয়েছে।উদ্ধারকৃত ককটেলগুলি নাশকতার কাজে ব্যবহার হওয়ার সম্ভাবনা ছিল বলে তিনি মনে করেন। এবিষয়ে সাতক্ষীরার কালিগঞ্জ থানায় সাধারন ডায়েরী করা হয়েছে। সাধারন ডায়েরী নং- ১২১৯, তারিখ- ২৫/১২/২০২৩।
এসময় তার সাথে উপস্থিত ছিলেন র‍্যার-৬ সাতক্ষীরা ক্যাম্প কমান্ডার সহকারী পুলিশ সুপার নাজমুল হক।বোম ডিসপোজাল টিম লিডার ডিএডি শামসুল হকসহ উর্ধতন কর্মকর্তাবৃন্ধ।
Please follow and like us:

Check Also

 তালার নগরঘাটায় ঘের নিয়ে দ্বন্দ্বে হামলায় রক্তাক্ত জখম

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরার পাটকেলঘাটার নগরঘাটা ইউনিয়নে ঘের নিয়ে দ্বন্দ্বের জেরে মৎস্য ব্যবসায়ী স্বপন মন্ডল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।