সাতক্ষীরায় স্বামীকে ভিডিও কলে রেখে স্ত্রীর আত্মহত্যা

সাতক্ষীরার শ্যামনগরে স্বামীকে ভিডিও কলে রেখে স্ত্রী শামিমা আক্তার (১৯) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। শনিবার (৩০ ডিসেম্বর) ভোর রাতের দিকে উপজেলার কাশিমাড়ী ইউনিয়নের জয়নগর গ্রামে এ ঘটনা ঘটে।

আত্মহননকারি গৃহবধূ শামিমা আক্তার সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কাশিমাড়ী ইউনিয়নের জয়নগর গ্রামের শহীদ শেখার মেয়ে ও কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের সাইফুল্যাহ সানার ছেলে সাগর হোসেনের স্ত্রী।

এ ব্যাপারে শমিমার পিতা শহীদ শেখ জানান, আমার মেয়ে শামিমা আক্তারের সঙ্গে ২০২১ সালে কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের সাইফুল্যাহ সানার ছেলে সাগর হোসেনের সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া লেগে থাকতো। স্বামীর সাথে ঝগড়া করে এক মাস আগে আমার মেয়ে আমার বাড়িতে চলে আসে। কিন্তু শনিবার ভোর রাত সাড়ে ১২টার দিকে তার স্বামীর সাথে ভিডিও কলে কথা বলা অবস্থায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। আমার মেয়ের দুই বছর বয়সের একটি ছেলে আছে।

আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন শ্যামনগর থানার পুলিশ পরিদর্শক এসআই জাহাঙ্গীর হোসেন।

শ্যামনগর থানার ওফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবুল কালাম আজাদ জানান, ময়না তদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

Please follow and like us:

Check Also

এক নারীতে ধরাশায়ী ৩ চেয়ারম্যান ও ছাত্রলীগ নেতা

বরগুনার তালতলীতে এক নারীতে ধরাশায়ী হয়েছেন তিন চেয়ারম্যান ও এক ছাত্রলীগ নেতা। আলোচিত আপত্তিকর ভিডিওর ঘটনার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।