৪র্থ বর্ষে পা রাখল কিডস ক্রিয়েশন টিভি

ছোটদের প্রিয় চ্যানেল কিডস ক্রিয়েশন টিভি পা রাখলো করে ৪র্থ বর্ষে। ৩১ মার্চ বিকেল ৩টায় মহাখালিস্থ কিডস ক্রিয়েশনের নিজস্ব কার্যালয়ে এ উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

কিডস ক্রিয়েশন টিভির সিইও বাচিকশিল্পী শরীফ বায়জীদ মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি অনুষদের সাবেক ডীন প্রফেসর ড. চৌধুরী মাহমুদ হাসান। প্রধান আলোচক ছিলেন বিশিষ্ট লেখক, গবেষক ও নাট্যকার ড. আ জ ম ওবায়েদুল্লাহ। বিশেষ অতিথি ছিলেন ইসলামী স্কলার ড. মীর মনজুর মাহমুদ, প্রখ্যাত গীতিকার ও সুরকার তাফাজ্জল হোসাইন খান,  শিশু সংগঠক হাসান মর্তুজা, প্রতিষ্ঠানটির ওনার বিশিষ্ট ব্যবসায়ী প্রিন্সিপাল সালাউদ্দীন ভূঁইয়া, সাংস্কৃতিক সংগঠক আবেদুর রহমান, প্যানভিশন টিভির প্রধান নির্বাহী বাচিক শিল্পী মাহবুব মুকুল, পুলিশ কর্মকর্তা গাজী জসীম, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল্লাহ আল মামুন নিলয়, ডা. আফতাব আহমেদ, জনাব মোস্তফা মাহমুদ, কবি নাঈম আল ইসলাম মাহিন, শিল্পী সুরকার ওবায়দুল্লাহ তারেক, জাকারিয়া হাবীব পাইলট, প্যানভিশন টিভির এক্সিকিউটিভ প্রডিউসার শিল্পী আব্দুল্লাহ আল নোমান, গীতিকবি আবুল আলা মাসুম, মল্লিক একাডেমির পরিচালক আতিক তাশরীফ। অনুষ্ঠানের উপস্থাপনায় ছিলেন কিডস ক্রিয়েশন টিভির ডেপুটি হেড অব প্রোগ্রাম আহসান হাবীব খান।

আরো উপস্থিত ছিলেন জনপ্রিয় সব শিশুশিল্পীরা ও তাদের সম্মানিত অভিভাবকমন্ডলী। শুভেচ্ছা বক্তব্য রাখেন বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধি ও অভিভাবকরা। কিডস ক্রিয়েশন টিভির বিভিন্ন অনুষ্ঠানের ক্ষুদে উপস্থাপকরা পরিবেশন করে মজার মজার পরিবেশনা। ইফতার ও উপহার সামগ্রী বিতরণ ও দোয়ার মাধ্যমে শেষ হয় অনুষ্ঠান।

এ সময় আরো উপস্থিত ছিলেন অনলাইন প্রধান হাবিবুল্লাহ শিকদার, ব্রডকাস্ট এক্সিকিউটিভ মিরাদুল মুনীম, অ্যাকাউন্টস অফিসার হাবীবুর রহমান শামীম, থ্রিডি ইনচার্জ মাজেদুর হাসু এবং কিডস পরিবারের সদস্যরা।

Please follow and like us:

Check Also

নির্বাচন সুষ্ঠু করতে যাহা কিছু করার প্রয়োজন তাই করা হবে: সাতক্ষীরায় নির্বাচন কমিশনার

শাহ জাহান আলী মিটন,  সাতক্ষীরা: নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আহসান হাবিব খান বলেছেন, নির্বাচন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।