আশাশুনিতে বিশ্ব অটিজম সচেতনতা দিবস পালন

এস,এম মোস্তাফিজুর রহমান।। আশাশুনিতে ১৭তম বিশ্ব অটিজম সচেতনতা দিবস-২০২৪ পালিত হয়েছে।দিবসটি উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২ এপ্রিল) বেল্ ১১ টায় উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয় উক্ত অনুষ্ঠানের আয়োজন করে। উপজেলায় কর্মরত নিবন্ধিত স্বেচ্ছাসেবী সংগঠন – উন্নয়ন, আইডিয়াল, উন্নয়ন প্রচেষ্টা ও বারসিক সংস্থার সহযোগিতায় উপজেলা পরিষদ হল রুমে আলোচনা সভায় সভাপতিত্ব করেন, উপজেলা নিবার্হী অফিসার রনি আলম নুর। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম বরন চক্রবর্তী। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা রফিকুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার হান্নান সরদার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সাইদুল ইসলাম, উপজেলা একাডেমী সুপারভাইজার হাসানুজ্জামান। এছাড়া স্বেচ্ছাসেবী সংগঠন আইডিয়ালের সুব্রত বাছাড়, উন্নয়নের সাইদুর রহমান, মোস্তাফিজুর রহমান, বারসিক সংস্থার জেলা সমন্বয়কারী মাছুম বিল্লাহ সহ অটিজম শিশু ও তাদের অভিভাবক বৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান পরবর্তী উপজেলা সমাজসেবা কার্যালয় থেকে ভিক্ষুক নিরসনে একজন ভিক্ষুক কে স্বাবলম্বী করার লক্ষ্যে বিনামূল্যে ১টি ভ্যান বিতরণ করা হয় এবং বিভিন্ন রোগের চিকিৎসার জন্য (এককালীন ব্যক্তিক অনুদান) ৪৮ জনকে ১,২৮,০০০ টাকার চেক বিতরণ করা হয়।

Please follow and like us:

Check Also

নির্বাচন সুষ্ঠু করতে যাহা কিছু করার প্রয়োজন তাই করা হবে: সাতক্ষীরায় নির্বাচন কমিশনার

শাহ জাহান আলী মিটন,  সাতক্ষীরা: নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আহসান হাবিব খান বলেছেন, নির্বাচন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।