জামায়াত নেতার পিতার ইন্তিকালে সাতক্ষীরা জামায়াতের শোক

বাংলাদেশ জামায়াতে ইসলামী সাতক্ষীরা সদর উপজেলা শাখার নায়েবে আমীর মাওলানা আজাদুল ইসলামের পিতা আলহাজ ওয়াজেদ আলী মোড়লর মৃত্যুতে গভীর শোক জানিয়ে যৌথ বিবৃতি দিয়েছেন জামায়াতে ইসলামী সাতক্ষীরা জেলা শাখার আমির মুহাদ্দিস রবিউল বাশার, সেক্রেটারী মাওলানা আজিজুর রহমান, উপজেলা জামায়াতের আমীর মাওলানা শাহাদাত হোসেন ও সেক্রেটারী মাওলানা মোশারফ হোসেন।
বিবৃতিতে নেতারা বলেন, মরহুম ওয়াজেদ আলী ছিলেন একজন ইসলামের নিবেদিত খাদেম। তিনি অসংখ্য ভালো কাজ করে গেছেন। তার মৃত্যুতে সমাজ একজন আদর্শ মানুষকে হারাল। নেতারা তার জীবনের ভুলভ্রান্তি মহান আল্লাহ তায়ালার কাছে ক্ষমা চেয়ে জান্নাতের সর্বোচ্চ মর্যাদা কামনা করেন। শোক বিবৃতিতে নেতারা মরহুমের রূহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

জামায়াতে ইসলামী সাতক্ষীরা সদর উপজেলা শাখার নায়েবে আমীর মাওলানা আজাদুল ইসলামের পিতা আলহাজ ওয়াজেদ আলী মোড়লর আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টার দিকে সাতক্ষীরা মেডিকেলে  চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০০ বছর। তিনি দুই পুত্র ও পাঁচ কন্যাসহ অসংখ্য গুনীজন রেখে গেছেন। আজ বাদ আসর জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

 

 

 

 

Please follow and like us:

Check Also

গ্রীষ্মের তাপদাহে .. সাতক্ষীরার ২৭টি নদী ও ৪২৯টি খাল শুঁকিয়ে গেছে দুর্বিষহ হয়ে উঠেছে মানুষের জনজীবন

আবু সাইদ বিশ্বাস, সাতক্ষীরা :  প্রখর রৌদ্র, গ্রীষ্মের তাপদাহ ও বৃষ্টিপাতের দেখা না মেলায় সাতক্ষীরা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।