শ্যামনগরে ভাতিজার লাঠির আঘাতে চাচা নিহত, গ্রেপ্তার চার

শ্যামনগর প্রতিনিধি: সাতক্ষীরার শ্যমানগরে পুকুর থেকে পানি তোলা নিয়ে সংঘর্ষে ভাইপোর লাঠির আঘাতে আলী আকবর (৭২)নামের এক ব্যক্তি নিহত হয়েছে। বুধবার বিকাল পাঁচটার দিকে উপজেলার ভুরুলিয়া গ্রামে ঘটনাটি ঘটে। নিহত আলী আকবর একই গ্রামের মৃত মোকরেছদ আলীর ছেলে। খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এঘটনায় সাইদুল, তার স্ত্রী কুলসুম, ও দুই ভাই মনিরুল ও মেহেদীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহতের ছেলে রওশন আলম জানান শুকিয়ে যাওয়া বোরো ক্ষেতে যৌথ মালিকানার পুকুর থেকে বুধবার বিকালে তার পিতা শ্যালো মেশিনের সাহায্যে পানি তুলছিল। এসময় তার তিন চাচাত ভাই ও তাদের স্ত্রী সন্তানরা এসে পানি তোলার কাজে বাঁধা সৃষ্টি করে। একপর্যায়ে তার পিতা জোরপুর্বক পানি তোলার চেষ্টা করলে তাকে লাঠি দিয়ে এলাপাতাড়ি মারপিট করা হয়। একপর্যায়ে চাচাত ভাই ইদুল হাতে থাকা লাঠি দিয়ে মাথায় আঘাত করলে তার পিতা মাটিতে পড়ে যান। খবর পেয়ে বাড়িতে ফিরে পিতাকে নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

প্রায়ই সময়ে সাইদুল ও মনিরুলরা তাদের উপর চড়াও হয় জানিয়ে তিনি এঘটনায় হত্যা মামলা দায়ের করবেন বলেও জানান।

স্থানীয় ভুরুলিয়া ইউপি চেয়ারম্যান জাফরুল আলম বাবু জানান পানি তোলাকে কেন্দ্র করে ভাতিজার লাঠির আঘাতে আকবর আলীর মৃত্যুর খবর তিনি শুনেছেন। বাইরে থাকায় ঘটনাস্থলে যেতে পারেনি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্মরত শাকির হোসেন জানান আলী আকবরকে মৃত অবস্থায় হাসপাতালে নেয়া হয়। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।
শ্যামনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম আজাদ বলেন, নিহতের ছেলে পিতাকে হত্যার ঘটনায় মামলা করেছেন। অভিযুক্তদের মধ্যে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। মৃতদেহ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা মর্গে পাঠানো হয়েছে।

Please follow and like us:

Check Also

নির্বাচন সুষ্ঠু করতে যাহা কিছু করার প্রয়োজন তাই করা হবে: সাতক্ষীরায় নির্বাচন কমিশনার

শাহ জাহান আলী মিটন,  সাতক্ষীরা: নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আহসান হাবিব খান বলেছেন, নির্বাচন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।