এমপি দোলনের ব্যক্তিগত গাড়ি লক্ষ্য করে ইট নিক্ষেপ, সাংবাদিক আহত, আটক-১

সাতক্ষীরার শ্যামনগরে এমপি এস এম আতাউল হক দোলনের ব্যক্তিগত গাড়িতে ইট নিক্ষেপের ঘটেছে। শুক্রবার রাত দশটার দিকে সংঘটিত এ ঘটনায় স্থানীয় সাংবাদিক ও এমপি’র সর্বক্ষনিক সফর সঙ্গী মেহেদী হাসান মারুফ আহত হয়েছে।
শ্যামনগর ও কালিগঞ্জ আংশিক তথা সাতক্ষীরা-৪ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য এস এম আতাউল হক দোলন জানান, রাতে গাড়ি নিয়ে শ্যামনগরের দিক থেকে হায়বাতপুর মোড় হয়ে বাড়ির দিকে যাওয়ার সময় তার ব্যক্তিগত গাড়িতে ইট নিক্ষেপের ঘটেছে। হামলার আগে তিনি ওষুধ নেয়ার জন্য শ্যামনগর সদরের একটি ফার্মেসীর সামনে নেমে যান। যার ফলে তার কিছু হয়নি। তবে এ ঘটনায় গাড়ির কাঁচ ভেঙে স্থানীয় সাংবাদিক ও তার সর্বক্ষনিক সফর সঙ্গী মেহেদী হাসান মারুফ আহত হয়েছে।

 


শ্যামনগর থানার অফিসার ইনচার্জ-ওসি আবুল কালাম আজাদ জানান, সংসদ সদস্যের ব্যক্তিগত গাড়িতে ইট নিক্ষেপের ঘটনায় আহত হয়েছেন সাংবাদিক মারুফ। তিনি (ওসি) এ মুহুর্তে ছুটিতে থাকলেও পুরো পরিস্থিতি তিনি কন্ট্রোলে এনেছেন। ইতিমধ্যে হামলায় জড়িত থাকার অভিযোগে বাবু কাপালী নামের এক যুবককে আটক করেছে শ্যামনগর থানা পুলিশ। বাবু কাপালীর সম্পর্কে এলাকাবাসীর অভিমত সে এধরনের কর্মকান্ডের সাথে সম্পৃক্ত থাকাসহ মাদকসেবন, বখাটেপনাসহ নানা অভিযোগ রয়েছে। সে কালিগঞ্জ উপজেলার হোগলা গ্রামের আব্দুল হান্নান কাপালীর ছেলে বলে প্রাথমিক ভাবে পরিচয় পাওয়া গেছে। পুলিশ পুরো ঘটনা নিয়ে তদন্তে নেমে পড়েছে।
সংসদ সদস্য এস এম আতাউল হক দোলন বলেন, বাবু কাপালীর রাজনৈতিক কোন পরিচয় পাওয়া যায়নি। তবে ঘটনাটি খুব সাধারণ নয়। বিষয়টি খতিয়ে দেখার জন্য আইন শৃংখলা বাহিনীর প্রতি আহবান জানান।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরায় শ্রমিক দলের মে দিবসের র‌্যালি

আব্দুল মোমিন, ক্রাইমবাতা রিপোট, সাতক্ষীরা:    বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি এর অঙ্গ ও সহযোগী সংগঠন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।