দেবহাটা উপজেলা চেয়ারম্যান পদে-৫: ভাইস চেয়ারম্যান-২ : মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জনের মনোনয়নপত্র জ

আগামী ২১ মে দেবহাটা উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচন কমিশন থেকে যে নির্বাচনী তফশীল ঘোষনা করা হয়েছে তাতে ১১ মে ভোট হওয়ার কথা রয়েছে। ইতিমধ্যে উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে লড়াই করতে বিভিন্ন প্রার্থীরা নির্বাচনী প্রচার প্রচারনা চালিয়ে আসছেন। নির্বাচনী তফশীল অনুযায়ী ২১ এপ্রিল ছিল মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন।

এদিন বিকাল ৪টা পর্যন্ত জমা প্রদানের শেষ সময় পর্যন্ত নির্বাচন অফিস সূত্র মতে জানা গেছে, দেবহাটা উপজেলা চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ২ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জনের মনোনয়নপত্র জমা প্রদান করা হয়েছে।

উপজেলা চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান দেবহাটা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ মুজিবর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা এড. গোলাম মোস্তফা, সাবেক জেলা আওয়ামীলীগের সদস্য ব্যবসায়ী আলহাজ¦

রফিকুল ইসলাম, ব্যবসায়ী ও সাবেক জেলা পরিষদ সদস্য আলফেরদাউস আলফা ও জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক আবু রাহান তিতু মনোনয়নপত্র জমা প্রদান করেছেন।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরায় ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার,হোটেল রেস্তোরা ও বেকারি শ্রমিক ইউনিয়ন ও জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভা

সাতক্ষীরায় ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের ১১তম বছর পূর্তি উপলক্ষে র‌্যালি, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।