আশাশুনিতে পুশ বিরোধী অভিযান।।২০০ কেজি চিংড়ী জব্দ ও আগুনে পুড়িয়ে বিনষ্ট

এস, এম মোস্তাফিজুর রহমান (আশাশুনি) সাতক্ষীরা।।আশাশুনতে পুশ বিরোধী অভিযান পরিচালনা করা হয়েছে। রবিবার (২১শে এপ্রিল) মৎস্য অধিদপ্তর আশাশুনি পরিচালিত অভিযানে ২০০ কেজি বাগদা চিয়ড়ীতে ওলট কম্বল মেশানো ও পুশ করার অপরাধে জব্দ করা হয়।
উপজেলা মৎস্য দপ্তর সূত্রে জাননা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে, জেলা মৎস্য অফিসার এর সার্বিক সহযোগিতায় ও আশাশুনি উপজেলা নির্বাহী অফিসার এর দিকনির্দেশনায় সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সত্যজিত মজুমদার অভিযান পরিচালনা করেন। এসময় হাড়িভাঙা মৎস্য সেটে রজব আলীর বাগদা চিংড়িতে ওলট কম্বল মেশানো অবস্থায় পাওয়া যায়। এসময় প্রায় ৮০ কেজি চিংড়ি ধরা হয়। এছাড়া হাড়িভাঙা গ্রামের আব্দুল বারেক খাঁর বাড়িতে অভিযান চালিয়ে প্রায় ১২০ কেজি চিংড়ি পুশকৃত অবস্থায় জব্দ করা হয়। একই সাথে পুশের কাজে ব্যবহৃত সিরিঞ্জ ও মগ উদ্ধার করা হয়। পরে জব্দকৃত ২০০ কেজি চিংড়িতে পেট্রোলে ঢেলে পুড়িয়ে মাটিচাপা দেওয়া হয়। মৎস্য সেটের সভাপতি ও এলাকার লোকজনকে এ ব্যাপারে সতর্ক থাকার জন্য নির্দেশনা দেওয়া হয়।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরায় ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার,হোটেল রেস্তোরা ও বেকারি শ্রমিক ইউনিয়ন ও জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভা

সাতক্ষীরায় ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের ১১তম বছর পূর্তি উপলক্ষে র‌্যালি, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।