সাতক্ষীরা তালায় কুমিরা বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ে সততা ষ্টোর উদ্বোধন

আকবর হোসেন,তালাঃ সাতক্ষীরা তালা উপজেলায় ১৭ এপ্রিল বুধবার সকালে কুমিরা বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ে সততা ষ্টোর উদ্বোধন করা হয়েছে ।
তালা উপজেলা চেয়ারম্যান ও কুমিরা বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি ঘোষ সনৎ কুমার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তালা উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরীন। সহকারী শিক্ষক মোঃ সজিব উদ-দৌল্লার পরিচালনায় উদ্বোধনী বক্তব্য রাখেন স্কুলের প্রধান শিক্ষক পরিমল কুমার রায় । শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন গণিত এর শিক্ষক মফিদুল ইসলাম । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য সাংবাদিক মীর জাকির হোসেন । উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার মোঃ মফিজ উদ্দিন,কুমিরা ইউনিয়নের আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রফিকুল ইসলাম । আরও উপস্থিত ছিলেন স্কুলের সহকারী শিক্ষক অর্পনা রানী দাশ,রবিন্দ্র নাথ মন্ডল,নবকুমার পাইন,মাওলানা সাজ্জাদ হোসাইন,নাজনিন আক্তার,অমর নাথ মন্ডল,আমিষ কুমার বসু,যমুনা রানী,মাহমুদা খাতুন,তিশানি কুমার,জাহাংগীর আলম,শহিদুল ইসলাম, স্কুলের ছাত্র/ছাত্রী অভিভাবকবৃন্দসহ এলাকার সাধারন মানুষ উপস্থিত ছিলেন ।
প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরীন বলেন, সততা ষ্টোর তৈরী করা হয়েছে এই জন্য, যাতে স্কুলের ছেলেমেয়েদের মাঝে সততা ও আদশ্য সঞ্চালিত হয় ।
ম্যানিজিং কমিটির সভাপতি ঘোষ সনৎ কুমার বলেন, এই স্কুল সাতক্ষীরা জেলার মধ্যে জেএসসি,এসএসসি এবং জুনিয়ার বৃত্তিসহ খেলাধুলা,সৃজনশীল মেধা অন্বেষন,স্কাউট,বিতর্ক প্রতিযোগীতা,কো-ক্যারিকলামসহ শত বষের এই প্রতিষ্ঠানটি সবার চেয়ে এগিয়ে রয়েছে। স্কুলের ম্যানিজিং কমিটি,অভিভাবকগন,এলাকার জনসাধানরসহ স্কুলের ছাত্র/ছাত্রীদের সময়ের দাবী উঠেছে বিদ্যালয়টি অতিদ্রæত জাতীয় করন করার জন্য । তিনি প্রধান অতিথিকে উদ্দেশে করে বলেন,এই বিদ্যালয়টির লেখাপড়াসহ সকল ক্ষেত্রে অবদানের কথা চিন্তা করে তিনি যেন অতি দ্রত জাতীয় করন করার ব্যবস্থা করার চেষ্টা করেন।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরা সদরের আগরদাঁড়ীতে সড়ক দূর্ঘটনায় পিতা-পুত্র নিহত

স্টাফ রিপোর্টার: সদর উপজেলার আগরদাড়ী মাদ্রাসা সংলগ্ন এলাকায় কাঠবোঝাই ট্রলির তলায় পড়ে পিতা-পুত্র নিহত হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।