আইসিইউতে নাসিম,করোনায় আক্রান্ত

ক্রাইমবার্তা রিপোটঃ  সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগ নেতা মোহাম্মাদ নাসিম করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাকে আইসিইউতে নেয়া হয়েছে। আজ সকালে করোনা উপসর্গ নিয়ে তিনি শ্যমলীতে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন। পরে নমুনা পরীক্ষায় তার শরীরে করোনা ভাইরাস পজিটিভ আসে।
হাসপাতালের পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা আল এমরান চৌধুরী মানবজমিনকে জানান, মেডিসিন বিশেষজ্ঞ ডা. মহিউদ্দিন আহমদের তত্ত্বাবধানে তিনি চিকিৎসা নিচ্ছেন। সাবেক এই স্বাস্থ্যমন্ত্রীকে হাসাপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে নেয়া হয়েছে।
মোহাম্মদ নাসিম আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলের মুখপাত্র । তিনি ২০১৪ সালের নির্বাচনের পর আওয়ামী লীগ ক্ষমতায় এলে স্বাস্থ্যমন্ত্রীর দায়িত্ব পালন করেন।

মোহাম্মদ নাসিম বাংলাদেশের একজন রাজনীতিবিদ ও স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের  দায়িত্বপ্রাপ্ত  সাবেক মন্ত্রী । তিনি ১৯৯৬ সালেও স্বরাষ্ট্র, গৃহায়ন ও গণপূর্ত এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রনালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি বর্তমানে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য। উইকিপিডিয়া
জন্মের তারিখ এবং স্থান: ২ এপ্রিল, ১৯৪৮ (বয়স ৭২ বছর), সিরাজগঞ্জ জেলা
Please follow and like us:

Check Also

সাতক্ষীরায় ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার,হোটেল রেস্তোরা ও বেকারি শ্রমিক ইউনিয়ন ও জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভা

সাতক্ষীরায় ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের ১১তম বছর পূর্তি উপলক্ষে র‌্যালি, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।