শেখ আল মামুন চেয়ারম্যান, স্বপন কুমার মেম্বর নির্বাচিত শ্যামনগরে ইউনিয়ন পরিষদের স্থগিত ও উপ-নির্বাচন অনুষ্ঠিত

ক্রাইমবার্তা রিপোট:মোস্তফা কামাল- শ্যামনগর (সাতক্ষীরা) সংবাদদাতাঃ শ্যামনগরের রমজান নগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ১টি স্থগিত কেন্দ্রের ও বুড়িগোয়ালিনী ইউনিয়নে ইউপি মেম্বর পদে ৯ নং ওয়ার্ডের উপ-নির্বাচনে নির্বাচন শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে। গত ১৬ এপ্রিল নির্বাচনে রমজান নগর ইউপি চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী ঘোড়া প্রতীকের শেখ আল মামুন ৩৪ ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী ধানের শীষের সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ আকবর আলী।24২০১৬ সালে ইউপি নির্বাচনে নানান অভিযোগে এ ভোট কেন্দ্রের ভোট স্থগিত হয়। এ দিকে বুড়িগোয়ালিনী ইউনিয়নে ইউপি মেম্বর পদে ৯ নং ওয়ার্ডের উপ-নির্বাচনে স্বপন কুমার হালদার মোরগ প্রতীকে ৫৩৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম একমাত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থী সত্য ভূষণ বিশ্বাস ফুটবল প্রতীকে ৩৫১ ভোট পান। এ কেন্দ্রে মোট ১০৯৪ ভোটারের মধ্যে ৮৯৭ ভোট পোল হয় এবং ৭টি ভোট বাতিল হয়। নির্বাচন উৎসব মূখর পরিবেশে স্বচ্ছ ও নিরপেক্ষ হয়েছে বলে এলাকাবাসী জানিয়েছেন।

শ্যামনগরে মামলার বাদী ও স্বাক্ষীদের হুমকী

শ্যামনগর ব্যুরোঃ শ্যামনগরের যাদবপুরে মামলার বাদী ও স্বাক্ষীদের হুমকী অব্যহত রাখার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত ১৬ এপ্রিল শ্যামনগর উপজেলা প্রেসক্লাবে যাদবপুর গ্রামের হায়দার আলীর পুত্র শেখ খবিরুল ইসলাম সংবাদ সম্মেলনে বলেন, গত ১২ এপ্রিল যাদবপুর বিলে তুচ্ছ ঘটনা কেন্দ্র করে একই গ্রামের শামছুর, আকবর, বাপ্পী, মিঠু গাজী, কওছার গাজীর সাথে বিরোধ বাধে। এ ঘটনায় তারা খবিরুল ,তার মাতা ফরিদা ও ভাবী হাজেরা কে ব্যাপক মারপিট করে আহত করে টাকা ছিনতাই করে নেয়। যার কারনে শ্যামনগর থানায় ১২ নং মামলা দায়ের হয়। এ মামলার আসামীরা প্রকাশ্য ঘুরা ফেরা করছে এবং মামলার বাদী ও স্বাক্ষীদের নানাবিধ হুমকী দিচ্ছে। এ ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করা হয়েছে।
শ্যামনগর আতরজান মহিলা মহাবিদ্যালয় বৈশাখী মেলা হা-ডু-ডু খেলায় জয়লাভ
মোস্তফা কামালঃ শ্যামনগর উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বর্ষবরণ ও বৈশাখী মেলা ১৪২৪ বঙ্গাব্দ উপলক্ষ্যে অনুষ্ঠিত বৈশাখী মেলার রবিবার শেষ দিন। পূর্ব নির্ধারিত সূচী অনুযায়ী মেলা চত্বরে আজ বিকাল ৫ ঘটিকার সময় এক বিশাল হা-ডু-ডু খেলা অনুষ্ঠিত হয়েছে। উক্ত হা-ডু-ডু খেলায় একদিকে ছিল শ্যামনগর সরকারি মহসিন ডিগ্রী কলেজ এবং অপরদিকে ছিল শ্যামনগর আতরজান মহিলা মহাবিদ্যালয়। তুমুল প্রতিযোগিতাপূর্ণ ম্যাচে সরকারি মহসিন ডিগ্রী কলেজ কে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে ঐতিহ্যবাহী শ্যামনগর আতরজান মহিলা মহাবিদ্যালয়। আতরজান মহিলা মহাবিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জি.এম আমির হোসেন নেতৃত্বে মহিলা মহাবিদ্যালয়ের হা-ডু-ডু দল গঠিত হয়। আতরজান মহিলা মহাবিদ্যালয় দলে অংশগ্রহন করেন ভূগোল বিভাগের বিভাগীয় প্রধান শাহজাহান খাঁন (অধিনায়ক), এম. এম সিরাজুল ইসলাম, গোবিন্দ প্রসাদ মন্ডল, কুমারেশ মন্ডল, শাহজাহান শিকদার, মহসিন আলী গাজী, ওমর ফারুক ও ফয়সাল আহমেদ সুমন। উক্ত হা-ডু-ডু খেলাটি ঐতিহ্যবাহী দুই শিক্ষা প্রতিষ্ঠান এর শিক্ষক-শিক্ষিকা মন্ডলী, শিক্ষার্থীবৃন্দ সহ সমগ্র শ্যামনগর উপজেলাবাসী উপভোগ করেন।

Please follow and like us:

Check Also

আশাশুনির শোভনালী ইউপির০২নং ওয়ার্ড সদস্য নাসির উদ্দিনের স্ত্রী রোজিনা খাতুনের জানাজা সম্পন্ন

এস, এম মোস্তাফিজুর রহমান (আশাশুনি) সাতক্ষীরা।। আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের ০২ নং ওয়ার্ডের ইউপি সদস্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।