শ্যামনগরে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন

ক্রাইমবার্তা রিপোট: শ্যামনগর ব্যুরোঃ শ্যামনগরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম  জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে। ১৭ই মার্চ শুক্রবার দিবসটি উপলক্ষ্যে র‌্যালী, শিশু সমাবেশ, কেক কাটা, আলোচনা সভা, বিভিন্ন বিষয়ে প্রতিযোগিতা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 21অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার আবু সায়েদ মোঃ মনজুর আলমের নেতৃত্বে র‌্যালীতে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) এস, এম, মহসিন-উল-মূলক, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শেখ আব্দুল্যাহ সাদীদ, মুক্তিযোদ্ধা কমান্ডার দেবী রঞ্জন মন্ডল, উপজেলা আওয়ামীলীগের সেক্রেটারী এস, এম, আতাউল হক দোলন, যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডঃ চেয়ারম্যান জহুরুল হায়দার বাবু (পিপি), প্রেসক্লাব সভাপতি জি, এম, আকবর কবীর, সম্পাদক জাহিদ সুমন সহ সরকারি বে-সরকারি কর্মকর্তাগণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। শ্যামনগরে সকল স্কুল, কলেজ ও মাদ্রাসায় দিবসটি উৎসব মূখর পরিবেশে যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালন করে।
শ্যামনগর আতরজান মহিলা ডিগ্রী কলেজ ঃ শ্যামনগর আতরজান মহিলা ডিগ্রী কলেজে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম  জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে। ১৭ই মার্চ শুক্রবার দিবসটি উপলক্ষ্যে র‌্যালী, আলোচনা সভা, বিভিন্ন বিষয়ে প্রতিযোগিতা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আমির হোসেনের নেতৃত্বে র‌্যালীতে প্রধান অতিথি উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডঃ চেয়ারম্যান জহুরুল হায়দার বাবু (পিপি),জিবি সদস্য, সকল শিক্ষক-শিক্ষিকা ও ছাত্রীরা উপস্থিত থেকে দিবসটি পালন করে।
শ্যামনগরে ইসলামিক ফাউন্ডেশন ঃ শ্যামনগরে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম  জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে। ১৭ই মার্চ শুক্রবার দিবসটি উপলক্ষ্যে শ্যামনগর উপজেলা জামে মসজিদে আলোচনা সভা, বিভিন্ন বিষয়ে প্রতিযোগিতা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শেখ আব্দুল্যাহ সাদীদ,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডঃ চেয়ারম্যান জহুরুল হায়দার বাবু (পিপি), ইসলামিক ফাউন্ডেশন শ্যামনগরের ফিল্ড সুপার ভাইজার মাওঃ আবু ইউসুফ , মডেল কেয়ার টেকার হাফেজ মুহাঃ শাহজাহান সহ বিভিন্ন গণ শিক্ষা কেন্দ্রের শিক্ষক-শিক্ষিকা , ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিজয়ী শিক্ষার্থীদের পুরষ্কৃত করা হয়।এদিকে আটুলিয়ার রাবেয়া খাতুন মহিলা দাখিল মাদ্রাসার সুপার মাওঃ মোস্তফা রেজাউল করিমের সভাপতিত্বে দিবসটি যথাযথ পালন করা হয়।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরায় তামাক কোম্পানির বিজ্ঞাপণে সয়লাব

জনস্বাস্থ্য উন্নয়নে ২০০৫ সালে ‘ধূমপান ও তামাকজাত দ্রব্য ব্যবহার (নিয়ন্ত্রণ) আইন’ প্রণয়ন এবং ২০০৬ সালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।