কালিহাতীর মার্কেটগুলোতে উপচেপড়া ভিড়

ক্রাইমবার্তা রিপোট:শাহ আলম,কালিহাতী প্রতিনিধি : টাঙ্গাইলের কালিহাতীতে পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে মার্কেটগুলোতে উপচেপড়া ভিড়। 11নতুন পোশাক না হলে মনে হয় ঈদ’ই জমে না। তাই দুই মেয়েকে নিয়ে কালিহাতী বগা সুপার মার্কেটে ঈদের কেনাকাটা করতে এসেছিলেন গৃহিণী আয়েশা বেগম। তার সঙ্গে কথা হয় শিলা বস্ত্রালয়ে। তিনি বললেন,তৈরী পোশাক পড়তে অনেক স্বাদছন্দবোদ করি। তার মতো আরো অনেক ক্রেতাকে ভিড় জমাতে দেখা গেছে বগা সুপার মার্কেট,সৌদিয়ান মার্কেট,দরাজ আলী টাওয়ারে। গতকাল মঙ্গলবার কালিহাতী,এলেঙ্গা,বল্লা’র বিভিন্ন মার্কেটে বস্ত্রালয় ও গার্মেন্টস দোকানগুলোতে ঘুরে দেখা যায় দোকানদারদের ব্যস্ততা।
কালিহাতীর সততা বস্ত্রালয়ের মালিক পারভেজ জানায়,ঈদ যতই ঘনিয়ে আসছে,ততই আমাদের বেঁচাকেনা বেড়েই চলছে। তবে তুলনা মূলক কাপড়ের দাম একটু বেশি। আমাদের নিয়মিত কাস্টমারদের কাছে তেমন বেশি দাম রাখি না।
হাবিব গার্মেন্টসের মালিক হাবিব জানায়,আমার দোকানে শার্ট,প্যান্ট,গেঞ্জি,ফতুয়া,পাঞ্জাবী ইত্যাদি গত বছরের তুলনায় এবছর বেঁচাকেনা একটু বেশি। ক্রেতাদের ভিড়ের কারণে অতিরিক্ত ৪জন লোক নেওয়ার পড়েও নিশ্বাস নেওয়ার সময় পাচ্ছি না।
এলেঙ্গা বাগানবাড়ী মার্কেট ঘুরে জানাযায়, এখানে থ্রি-পিস,ফোর পিস,নানা ডিজাইনের তাঁতের শাড়ী,লেহেংগা,স্কার্ট,গোল ফ্রকসহ বিভিন্ন বাহারী রঙ্গের পোশাক কেনাকাটা করছেন ক্রেতারা। দাম একটু বেশি থাকায় পছন্দের পোশাকটি কিনতে মধ্যবিত্ত পরিবারের একটু সমস্যা হলেও চেষ্টা করছেন পছন্দের পোশাক কেনার জন্য। এই কেনাকাটার ব্যস্ততা চলবে তাদের ঈদের চাঁদ রাত পর্যন্ত।
বল্লা ফাহিমা লেডিস ফ্যাশনের মালিকের সাথে কথা বলে জানাযায়,আমাদের ফ্যাশন হাউজে মেয়েদের চাহিদা অনুযায়ী আধুনিক পোশাকগুলো রেখেছি। তার পাশাপাশি বল্লার ঐতিহ্যবাহী তাঁতের শাড়ী চাহিদা তুলনা মূলকভাবে বেশি।
ঈদে পছন্দের পোশাকটি সময় মতো কিনতে পরিবারের জন্য কেনাকাটায় ব্যস্ত বলে জানান গৃহিণী আসমা বেগম।

Please follow and like us:

Check Also

স্মার্ট বাবুগঞ্জ গড়ার প্রত্যয়ে চেয়ারম্যান প্রার্থী স্বপনের গনসংযোগ

বাবুগঞ্জ(বরিশাল)প্রতিনিধি ঃ স্মার্ট বাবুগঞ্জ গড়ার প্রত্যয় ব্যক্ত করে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বাবুগঞ্জ উপজেলার রহমতপুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।