সাতক্ষীরায় জামায়াত-শিবিরের ৬ নেতা কর্মীসহ আটক-৪৫

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা শহরের কামালনগর এলাকা থেকে জামায়াত সন্ধেহে  দুই ব্যক্তিকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুক্রবার সকালে শহরের কামালনগর এলাকা তাদের আটক করা হয়।

আটককৃতরা হল, দেবহাটা উপজেলার মাটিকোমড়া গ্রামের নজির আলী মোড়রের ছেলে লাভলু আক্তার (৩৫) ও আশাশুনি উপজেলার কুড়িকাউনিয়া গ্রামের অমেদ আলীর ছেলে ইউসুফ জামিল (২৫)।
সাতক্ষীরা ডিবি পুলিশের পরিদর্শক জুলফিকার আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকালে সাতক্ষীরা শহরের কামালনগর এলাকা থেকে উক্ত দুই শিবির কর্মীকে আটক করা হয়। তিনি আরো জানান, আটক ওই দুই শিবির কর্মীর বিরুদ্ধে একাধিক নাশকতার মামলা রয়েছে।

এদিকে সাতক্ষীরা জেলাব্যাপী পুলিশের সন্ত্রাস, নাশকতা ও মাদক বিরোধী বিশেষ অভিযানে জামায়াত-শিবিরের ৪ নেতা কর্মীসহ ৪৫ জনকে আটক হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যা থেকে আজ সকাল পযর্ন্ত জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে ৭৫ পিস ইয়াবা সহ বেশ কিছু মাদক দ্রব্য। এসময় ৮টি মামলা দায়ের করা হয়েছে।

আটককৃতদের মধ্যে-সাতক্ষীরা থানা থেকে ৬ জন, কলারোয়া থানা ৬ জন, তালা থানা ৩ জন, কালিগঞ্জ থানা ৫ জন, শ্যামনগর থানা ১১ জন,আশাশুনি থানা ৭ জন, দেবহাটা থানা ৫ জন, পাটকেলঘাটা থানা পুলিশ ২ জনকে আটক করেছে।

সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক আজম খান তাদের আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে নাশকতা ও মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।

Please follow and like us:

Check Also

আশাশুনির শোভনালী ইউপির০২নং ওয়ার্ড সদস্য নাসির উদ্দিনের স্ত্রী রোজিনা খাতুনের জানাজা সম্পন্ন

এস, এম মোস্তাফিজুর রহমান (আশাশুনি) সাতক্ষীরা।। আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের ০২ নং ওয়ার্ডের ইউপি সদস্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।