অভয়নগরে আরো একটি অক্সিজেন সাপোর্ট সেন্টারের পথ চলা শুরু

ইউনিয়ন প্রতিনিধি (অভয়নগর) যশোর:

যশোর জেলার অভয়নগর উপজেলার প্রেমবাগ ইউনিয়নের ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও অভয়নগর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী হাসিবুর রহমান বিশ্বাস (হাসিব), এর নেতৃত্বে করোনা মহামারীর মধ্যে অসহায় দুস্থ্য মানুষের মাঝে ফ্রী অক্সিজেন সাপোর্ট সেন্টারের পথ চলা শুরু হয়েছে।

এই স্বেচ্ছাসেবী সংগঠনটির নামকরন করা হয়েছে, প্রেমবাগ ইউনিয়নের বিশিষ্ট ব্যক্তি ডাঃ শের আলী অক্সিজেন সাপোর্ট সেন্টার। সহযোগিতায় প্রেমবাগ ইউনিয়ন পরিষদ এবং সার্বিক তত্ত্বাবধানে প্রেমবাগ ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হাসিবুর রহমান বিশ্বাস (হাসিব)।
এ সংগঠনে বর্তমান মহামারী করোনা কালীন সময়ে প্রেমবাগ ইউনিয়নের স্বেচ্ছাসেবক ছাত্রলীগ কর্মীরা নিঃশর্তে ৯২ জন নিরলস কাজ করে চলেছেন।

গত ৪ আগষ্ট২০২১ বুধবার প্রথমবারের মত উক্ত সংগঠন ফ্রি অক্সিজেন সেবা প্রদান করে প্রেমবাগ ইউনিয়নের বাসিন্দা স্বপন বাবুর বাড়িতে। প্রেমবাগ ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হাসিবুর রহমান (হাসিব) এ প্রতিনিধিকে জানিয়েছেন, তাদের এই সংগঠনটিতে এই পর্যন্ত আমেরিকান প্রবাসী ডাঃ শের আলী ২টি অক্সিজেন সিলিন্ডার এবং প্রেমবাগ ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান প্রভাষক মফিজ উদ্দিন ২টি অক্সিজেন সিলিন্ডার ও ১ (শত) পিচ গেঞ্জি এবং প্রেমবাগ ইউনিয়ন পরিষদের একটি কক্ষ ব্যবহারের অনুমতি প্রদান করেন। সমাজের বিশেষ বিশেষ স্তরের জন সাধারণ এই সংগঠনকে সহায়তা করলে তা এই অঞ্চলের তথা সমগ্র অভয়নগরের অক্সিজেন সহায়তায় বিরাট ভূমিকা রাখবে।

Please follow and like us:

Check Also

কালিগঞ্জে সুমন ও শ্যামনগরে সাইদ জয়ী

শঙ্কা, উদ্বেগ, উৎকণ্ঠা থাকলেও সাতক্ষীরার আইন-শৃঙ্খলা বাহিনীর দায়িত্বশীল অবস্থান ও পর্যাপ্ত নিরাপত্তার কারণে দু-একটি বিচ্ছিন্ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।