বাংলাদেশ-ভারত সীমান্ত নদী ইছামতিতে মাছ ধরার সময় বিএসএফ’র হাতে এক জেলে গুরুতর আহত

স্টাফ রিপোর্টার: সাতক্ষীরার দেবহাটায় ভারত-বাংলাদেশ সীমান্ত নদী ইছামতিতে মাছ ধরতে গিয়ে বিএসএফ’র লাঠির আঘাতে গুরুতর আহত হয়েছে শংকর কুমার সরদার নামের এক বাংলাদেশী জেলে। বৃহস্পতিবার সকালে ইছামতি নদীর বাংলাদেশ পাড়ে দেবহাটার ম্যানগ্রোভ ফরেস্ট সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।গুরুতর আহত শংকর কুমার সরদার (৬৫) দেবহাটা উপজেলার শিবনগর গ্রামের স্বর্গীয় গোষ্ঠ সরদারের ছেলে।

টাউনশ্রীপুর গ্রামের ফারুক মাহাবুবুর রহমান জানান, শংকর তার ছেলে মিঠুনকে নিয়ে জীবিকার সন্ধানে প্রতিদিনের ন্যায় আজও ইছামতি নদীর বাংলাদেশি সীমানায় ডিঙ্গি নৌকায় জাল দিয়ে মাছ ধরতে যায়। এ সময় হঠাৎ বিএসএফ এর একটি স্প্রীট বোর্ট বাংলাদেশ সীমানার মধ্যে এসে বাংলাদেশী জেলে শংকরকে বেধড়ক লাঠি দিয়ে মারপিট করে চলে যায়। লাঠির আঘাতের শংকরের মাথা ফেটে প্রচুর রক্ত ক্ষরণ হয়। এ সময় তার সাথে থাকা ছেলে মিঠুন কোন রকমে তার বাবাকে সেখান থেকে উদ্ধার করে লোকালয়ে নিয়ে আসেন। গুরুতর আহত শংকর কুমার বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন।

টাউনশ্রীপুর বিওপির নায়েব সুবেদার আনিসুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, বাংলাদেশী জেলে শংকর কুমার আহত হওয়ার বিষয়টি জানার পর বিএসএফ’র সাথে যোগাযোগ করা হলে তারা তাকে মারপিট করার বিষয়টি অস্বীকার করেছেন।

Please follow and like us:

Check Also

নির্বাচন সুষ্ঠু করতে যাহা কিছু করার প্রয়োজন তাই করা হবে: সাতক্ষীরায় নির্বাচন কমিশনার

শাহ জাহান আলী মিটন,  সাতক্ষীরা: নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আহসান হাবিব খান বলেছেন, নির্বাচন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।