শ্যামনগরে বিয়ের প্রলোভন দেখিয়ে ১০ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ

শ্যামনগর প্রতিনিধি:
সাতক্ষীরার শ্যামনগরে ১০ম শ্রেণীর স্কুল পড়ুয়া শিক্ষার্থীর সঙ্গে প্রথমে প্রেমের সম্পর্ক ও পরে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক করেন প্রেমিক মুনতাসির মামুন শাওন (২২)। শর্তানুযায়ী প্রেমিককে বিয়ের কথা বললে টালবাহানা শুরু করে মুনতাসির মামুন শাওন।
মুনতাসির মামুন শাওন উপজেলার মুন্সীগঞ্জ ইউনিয়নের মুন্সীগঞ্জ বাজার এলাকার শাওন সুপার মার্কেটের মালিক মোঃ মাহফুজুর রহমানের ছেলে।
এ ঘটনায় মঙ্গলবার (১০ জুলাই) ধর্ষণের শিকার ওই স্কুল শিক্ষার্থীর পিতা শাওনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। যার নং-৩১।
মামলার এজাহার সূত্রে জানা যায়, ওই কিশোরী প্রতিদিন কলবাড়ি নেকজানিয়া মাধ্যমিক বিদ্যালয়ে যাওয়া আসার সময় শাওন তাকে বিরক্ত করতো। একপর্যায়ে সে তাকে প্রেমের প্রস্তাব দেয়। পরবর্তীতে প্রেমের জালে ফাঁসিয়ে তার সরলতার সুযোগে তাকে গত ১৫ জানুয়ারি বিকালে শাওনের নিজ বাড়িতে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। এরপর বিভিন্ন স্থানে নিয়ে কয়েকবার ধর্ষণ করে।
অন্যদিকে, গত মঙ্গলবার সাতক্ষীরা সদর হাসপাতালে ধর্ষণের শিকার ওই শিক্ষার্থীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।
শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবুল কালাম আজাদ মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলা হয়েছে। একই সাথে মেয়েটির ডাক্তারি পরীক্ষাও সম্পন্ন হয়েছে। আসামিকে গ্রেফতার প্রচেষ্টা অব্যাহত আছে।
Please follow and like us:

Check Also

নির্বাচন সুষ্ঠু করতে যাহা কিছু করার প্রয়োজন তাই করা হবে: সাতক্ষীরায় নির্বাচন কমিশনার

শাহ জাহান আলী মিটন,  সাতক্ষীরা: নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আহসান হাবিব খান বলেছেন, নির্বাচন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।