নারী ফুটবলারদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

খুলনায় অনূর্ধ্ব-১৭ বিভাগীয় নারী ফুটবল দলের সদস্য সাদিয়া নাসরিন ও মঙ্গলী বাগচীর ওপর বর্বরোচিত হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে সাতক্ষীরা বন্ধুসভা। ৩ আগস্ট সকাল সাড়ে ১০টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে এটি অনুষ্ঠিত হয়।

যৌথভাবে এ মানববন্ধনের আয়োজন করে নাগরিক আন্দোলন মঞ্চ ও সাতক্ষীরা বন্ধুসভা। বক্তব্য দেন প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক কল্যাণ ব্যানার্জী, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপ্পী, দৈনিক কল্যাণের প্রতিনিধি কাজী শওকত হোসেন, ডিবিসি নিউজ প্রতিনিধি বেলাল হোসাইন, মানবাধিকারকর্মী শেখ ফারুক হোসেন, বন্ধুসভার সভাপতি কর্ণ বিশ্বাস, প্রচার সম্পাদক তারিক ইসলাম, স্টুডেন্ট ফুটবল একাডেমির পরিচালক খন্দকার আরিফ হাসান, নারী ফুটবলার জাহানারা খাতুন, তানিসা, খুকুমনি, সেলিনা, আর্থি, অন্তরা প্রমুখ।

নারী ফুটবলারদের ওপর হামলার প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন
নারী ফুটবলারদের ওপর হামলার প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধনছবি: বন্ধুসভা
এ সময় আরও উপস্থিত ছিলেন বন্ধুসভার সাংস্কৃতিক সম্পাদক মোকাররাম বিল্লাহ, বইমেলা সম্পাদক সাগরিকা আক্তার, ম্যাগাজিন সম্পাদক মাসকুরা আক্তার, মো. পারভেজ, মো. রহমতুল্লাহ, তামিম বিল্লাহ, পিকে পালসহ অন্য বন্ধুরা।

গত ২৯ জুলাই বিকেলে খুলনার বটিয়াঘাটা উপজেলার তেঁতুলতলা গ্রামে চার নারী ফুটবলারকে মারধর করেন স্থানীয় কয়েকজন। তারা তেঁতুলতলা সুপার কুইন ফুটবল একাডেমির খেলোয়াড়। খেলার সময় একাডেমির এক সদস্যের ছবি তুলে তার পরিবারের সদস্যদের দেখানোর ঘটনাকে কেন্দ্র করে এই মারধর করা হয়। এতে আহত হয় চার নারী ফুটবলার মঙ্গলী বাগচী, সাদিয়া নাসরিন, হাজেরা খাতুন ও জুঁই মণ্ডল। তারা বিভাগীয় অনূর্ধ্ব-১৭ দলের নারী ফুটবলার।

Please follow and like us:

Check Also

নির্বাচন সুষ্ঠু করতে যাহা কিছু করার প্রয়োজন তাই করা হবে: সাতক্ষীরায় নির্বাচন কমিশনার

শাহ জাহান আলী মিটন,  সাতক্ষীরা: নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আহসান হাবিব খান বলেছেন, নির্বাচন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।