অবরোধ সফল করতে সারা দেশে শিবিরের মিছিল ও সমাবেশ

প্রহসনমূলক তফসিল বাতিল, অবৈধ সরকারের পদত্যাগ, কেয়ারটেকার সরকারের অধীনে নির্বাচন এবং অন্যায়ভাবে আটক সকল নেতৃবৃন্দের মুক্তির দাবিতে বাংলাদেশ জামায়াতে ইসলামী ও অন্যান্য রাজনৈতিক দলের ডাকা ৭ম দফা (২৬ ও ২৭ নভেম্বর) অবরোধের ১ম দিনে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে মিছিল ও সমাবেশ করেছে ইসলামী ছাত্রশিবিরের ঢাকা মহানগর পূর্ব, চট্টগ্রাম মহানগর দক্ষিণ, গাজীপুর মহানগর, কুমিল্লা মহানগর, নোয়াখালী জেলা উত্তর, রাজশাহী জেলা পূর্ব শাখাসহ বিভিন্ন শাখা।

কর্মসূচি পালনকালে শিবির নেতৃবৃন্দ বলেন, সাংবিধানিক অধিকার, গণতন্ত্র, স্বাধীনতা থেকে জনগণ আজ বঞ্চিত। বাকশালের প্রেতাত্মা বর্তমান বাংলাদেশের শাসকগোষ্ঠীর কাঁধে ভর করেছে। ফলে মুক্তিযুদ্ধে অর্জিত জনগণের বাংলাদেশকে অবৈধ আওয়ামী সরকার দলীয়ভাবে করায়ত্ত করেছে।

কিন্তু জনগণের ধর্য্যের বাধ ভেঙে গেছে। দেশকে ফ্যাসিবাদের কবল থেকে মুক্ত করতে আরেকটি গণতান্ত্রিক যুদ্ধের জন্য ছাত্রজনতা প্রস্তুত। সরকার যেমনি জনগণকে প্রতিপক্ষ বানিয়েছে তেমনি জনগণও নিজেদের অধিকার আদায় ও ভোট ডাকাত আওয়ামী সরকারের পতন নিশ্চিত করতে দৃঢ় সিদ্ধান্ত নিয়েছে। ১৪ ও ১৮ সালের মত ভোট ডাকাতির সুযোগ জনগণ আর দিবে না।

ফ্যাসিবাদি সরকারের বানানো পুলিশি রাষ্ট্রকে অচিরেই জনগণের রাষ্ট্রে পরিণত করা হবে ইনশাআল্লাহ। একইসাথে অবৈধ সরকারের সকল অপশাসনের হিসেব গ্রহণ করবে জনগণ।

Please follow and like us:

Check Also

ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিতে সম্মত ইইউ

ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিতে সম্মত হয়েছে ইউরোপের দেশগুলোর জোট ইউরোপীয় ইউনিয়ন (ইইউ)। সোমবার ইউরোপীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।