দামারপোতা গ্রামে সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরনঃ

ক্রাইমবার্তা রিপোটঃ   বর্তমানে বৈশ্বিক মহামারী করোনার প্রার্দুভাবে চলছে। আসন্ন ঈদের আনন্দ সকলের মধ্যে ছড়িয়ে দিতে দামারপোতা সমাজকল্যান পরিষদের সার্বিক তত্তাবধায়নে এবং আমেরিকা প্রবাসী এ্যাডভোকেট মোত্তাছিম বিল্লাহ লোটাস ও তার সহধর্মিনী এ্যাডভোকেট আফছানা শারমিন মিতুর আর্থিক সহায়তায় দামারপোতা গ্রামের সুবিধা বঞ্চিত মানুষের মধ্যে আজ রবিবার (১৭ মে,২০২০) ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়। উপহার সামগ্রীর মধ্যে রয়েছে চাল, চিনি, সেমাই, মুরগি, আলু, তেল ও দুধ।

ঈদ উপহার সামগ্রী পেয়ে সুবিধা বঞ্চিত পরিবারের সদস্যরা মহাখুশি। বৃদ্ধ মাজেদ কারিকর বলেন আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি, আল্লাহ যেন তাকে এরকম মহত কাজ বেশি বেশি করার তৌফিক দেয়। বিধবা মরিয়ম বিবি বলেন ঈদে বাচ্চা সহ পরিবারকে নিয়ে মুরগী রান্না করে খাব, এবারের ঈদ আনন্দে কাটবে। তারা আমেরিকা প্রবাসী জনাব লোটাসের প্রতি কৃতজ্ঞ জানিয়ে বলেন, আল্লাহ যেন উনাদেরকে সুস্থ্য রাখে এবং মহামারী থেকে হেফাজত রাখে।

জনাব লোটাস দামারপোতা গ্রামের কৃতিসন্তান সমাজসেবক বীরমুক্তিযোদ্ধা মোঃ ফজলুর রহমান মোল্যার পুত্র। গ্রামের মানুষের প্রতি তার ভালবাসা অকৃতিম। গ্রামের মানুষ তাকে একজন সুহৃদ ব্যক্তি হিসাবে চেনে। আমেরিকা প্রবাসী মোত্তাসিম বিল্লাহ লোটাস সমাজের অবহেলিত সুবিধা বঞ্চিত মানুষদের বিভিন্নভাবে সবসময় সহযোগিতা করে থাকেন। তারই ধারাবাহিকতায় এই মহামারি দুর্যোগের মধ্যেও এ বছর ঈদুল ফিতরের আনন্দ সুবিধা বঞ্চিতদের সাথে ভাগাভাগি করে নিতে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।

ঈদ উপহার সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন—ইউপি মেম্বর আব্দুর রাজ্জাক মোল্যা, শ্যামনগর টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ হাফিজ আল মাহমুদ রিটু, সমাজসেবক সাদেক মোল্যা ও সমাজকল্যান পরিষদের সাংগঠনিক সম্পাদক আবুতাহের বাবু । এসময় প্রধান অতিথি জনাব অধ্যক্ষ হাফিজ আল মাহমুদ রিটু বলেন, ঈদের আনন্দ সমাজের সকলের কাছে পৌঁছে দিতে হবে। অনেক সময় এই আনন্দ থেকে সমাজের গরীব অসহায়রা বাদ পড়ে যায়। তাদেরকেও এই আনন্দের মধ্যে শামিল করা বিত্তবানসহ সকলের নৈতিক ও সামাজিক দায়িত্ব। এই দায়িত্ব পালনের মাধ্যমে সবার মাঝে ঈদের আনন্দ ভাগ করে নিতে হবে।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরায় ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার,হোটেল রেস্তোরা ও বেকারি শ্রমিক ইউনিয়ন ও জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভা

সাতক্ষীরায় ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের ১১তম বছর পূর্তি উপলক্ষে র‌্যালি, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।