শ্যামনগর ভুরুলিয়ার দুই মেম্বরের আপত্বিকর ঘটনার প্রতিবাদে মানববন্ধন

শ্যামনগর ভুরুলিয়ার দুই মেম্বরের আপত্বিকর ঘটনার প্রতিবাদে মানববন্ধন

১ নং ভুরুলিয়া ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ও ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ জাকির সানা ও একই ইউনিয়নের ১’২’৩ নং ওয়ার্ডের ইউপি সদস্যা রহিমা আক্তার দীর্ঘ দিন ধরে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ে। তাদের মধ্যে একাধিকবার মেলা মেশা হয়েছে বলে মানববন্ধনে অংশ গ্রহন কারী শতশত গ্রামবাসী জানান।
তারা অভিযোগ করেন, গত শুক্রবার বিকালে ইউপি সদস্যা রহিমা আক্তারের নিজস্ব কক্ষে প্যানেল চেয়ারম্যান জাকির সানা উপস্থিত হয়।এক পর্য্যায় তারা দু”জন আপত্বিকর কাজে লিপ্ত হয়। বিষয়টি প্রতিবেশী  আব্দুল করিমের স্ত্রী রুমি পারভীন ও ওহিদুলের স্ত্রী রহিমা খাতুন দেখে ফেলে। ওই মুহুর্তে ঘটনাটি দ্রুত ইউনিয়ন ব্যাপী ছড়িয়ে পড়ে। এদিকে ঘটনাটি দেখে ফেলায় এবং বিষয়টি অন্যদের সাথে শিয়ার করার অপরাধে ইউপি সদস্য জাকির সানা ও মহিলা মেম্বর রহিমা আক্তার এর নেতৃত্বে রুমি পারভীন ও রহিমা খাতুন কে মারপিট করে।পরে গ্রামবাসীরা আহতদের উদ্ধার করে শ্যামনগর হাসপাতালে ভর্তি করে।এদিকে দুই মেম্বরের আপত্বিকর ঘটনাটি নিয়ে গ্রামবাসীরা উত্তেজিত হয়ে পড়ে।তারা দলবদ্ধ ভাবে দেড় শতাধিক গ্রামবাসী প্রথমে সাতক্ষীরা -৪ আসনের এম পি এস এম জগলুল হায়দারেরর নিকটে অভিযোগ করেন।বিষয়টির বিরুদ্ধে এ সময় তারা আইনগত ব্যবস্থার দাবী ও করেন তারা।পরে সকাল সাড়ে দশটার দিকে গ্রামবাসীরা ব্যানার সহ শ্যামনগর প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেন। মানববন্ধনে দাড়িয়ে গ্রামবাসীরা অভিযোগ করে বলেন,ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও প্যানেল চেয়ারম্যান জাকির সানা ও মহিলা মেম্বর রহিমা আক্তার এর দীর্ঘ দিনের অনৈতিক কার্য্যকলাপ বন্ধের দাবী সহ আইনগত ব্যবস্থার দাবী করে প্রসাশনের হস্তক্ষেপ কামনা করেন। এসময় তারা  পত্র পত্রিকায় বিষয়টি তুলে ধরার জন্য আজ মানববন্ধন থেকে অনুরোধ ও করা হয়।
এদিকে দুই মেম্বরের পক্ষ থেকে ঘটনাটি সঠিক নয়, ষড়যন্ত্র বলে দাবী করেন।

Please follow and like us:

Check Also

পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩টি দোকান পুড়ে ছাই, ৩ কোটি টাকার ক্ষতি

ইয়াছীন আলী সরদার: তালা(সাতক্ষীরা) সংবাদদাতা:সাতক্ষীরার পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে কাঠের ডিজাইন মেশিন কারখানা সহ ৩ টি দোকান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।