সড়ক দুর্ঘটনায় শ্যামনগরে একই পরিবারের ৫জন সহ ৬ জন নিহত

†মোস্তফা কামাল শ্যামনগর: সাতক্ষীরা : সংবাদদাতাঃ সড়ক দুর্ঘটনায় একই পরিবারের পাঁচজন,নববধূ সহ ছয় জনের মৃত্যু হয়েছে। নিহত প্রত্যেকেরে বাড়ি শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়নের কাঠামারী গ্রামে। নিহতরা হলেন কাঠামরী গ্রামের মোঃ আঃ করিম গাজী (৭০) ও তার প্রবাসী মেঝ মেয়ে মছাঃ খাইরুন বিবি(৩০) ,এসরাফিলের ছেলে মোঃ নাজমুল হোসেন (২২) ও তার স্ত্রী (১৮), মাইক্র চালক ও হেলফার সহ ৬ জন। তবে চালকের নাম এখনো জানা যায়নি। আহতরা হলেন মোঃ খাইরুল( ১৫), সাইফুিদ্দন( ১২) আহতদের ফরিদপুর মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার রাত ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরের মধুখালী উপজেলার কাজীর রাস্তা এলাকায় বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।18
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বেনাপোল থেকে শ্যামলী পরিবহনের ঢাকাগামী বাসটি ঢাকা থেকে সাতক্ষীরাগামী একটি মাইক্রোবাসকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি দুমড়েমুচড়ে যায়।
দুর্ঘটনায় আহত খাইরুন বিবির ছেলে আবুল খায়ের জানান, তাঁর মা ওমানপ্রবাসী। শুক্রুবার সকাল সাড়ে ১০টার দিকে তিনি ঢাকায় আসেন। মাকে নিয়ে মাইক্রোবাসে ঢাকা থেকে ফেরার পথে দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় তাঁর আরেক ভাই সাইফুদ্দিনও আহত হন। তাঁরা দুই ভাই ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।
করিমপুর হাইওয়ের উপপরিদর্শক (এসআই) নওশের আলী জানান, শ্যামলী পরিবহনের বাসটি ভুল দিক থেকে এসে এই দুর্ঘটনা ঘটায়।
ফায়ার সার্ভিস মাইক্রোবাস থেকে যাত্রীদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।
ফরিদপুর দমকল বাহিনীর স্টেশন ম্যানেজার মো. সাইফুজ্জামান জানান, ঘটনাস্থলে খায়রুন বিবি, আসিফা বেগমসহ তিনজন মারা যান। বাকি তিনজন ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। দুর্ঘটনাকবলিত বাসটি আটক করা হয়েছে। চালক পলাতক রয়েছেন।
শুত্রে জানাজায় শ্যামনগরের কাঠামারী গ্রামের করিম গাজীর প্রবাসি মেয়ে বিদেশ থেকে দেশে ফিরছিলো। তাকে ইয়ারপোর্টে রিসীভ করার জন্য তার বাড়ী থেকে একটি প্রাইভেট নিয়ে বাড়ির ৫জন সদস্য ঢাকা গিয়েছিলো। প্রবাসীকে নিয়ে বাড়ি ফেরার পথে ফরিদপুরে পৌছালে তাদের গাড়ীটি রোড এ্যাকসিডেনটের কবলে পড়ে ঘটনা স্থলে একই পরিবারের ৪জনসহ ৬ জনের মরমান্তিক মৃত্যু হয়। ম্ত্যৃু ব্যাক্তিদের মধ্যে দুজন স্বামী -স্ত্রী রয়েছে যাদের গত দুই সপ্তাহ আগে বিয়ে হয়েছে।
শ্যামনগরে কৈখালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাহম ঘটনার স্ত্যতা স্বীকার করে বলে নিহতের শ্যামনগরে আনা হচ্ছে।
6-13

Please follow and like us:

Check Also

উৎসব মুখর পরিবেশে সাতক্ষীরায় শ্রমিক কল্যান ফেডারেশনের মে দিবস পালন

সাতক্ষীরা সংবাদদাতাঃ আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন সাতক্ষীরা জেলার উদ্যোগে উপজেলা গুলোতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।